1. admin@newspost71.com : admin :
  2. shenterprise2007@gmail.com : হযরত আলী : হযরত আলী
অস্ত্র রাখার লাইসেন্স পেলেন সালমান খান » নিউজ পোস্ট ৭১
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৫:৪৭ অপরাহ্ন

অস্ত্র রাখার লাইসেন্স পেলেন সালমান খান

নিউজ পোস্ট ৭১ ডেস্ক
  • আপডেট সময় : মঙ্গলবার, ২ আগস্ট, ২০২২
  • ৭৬ বার পঠিত

অস্ত্র রাখার লাইসেন্স পেলেন ভাইজান সলমন। সম্প্রতি প্রাণনাশের হুমকি পান সলমন খান। তার পরিপ্রেক্ষিতেই বলিউডের সুপারস্টার অস্ত্র রাখার অনুমতি চেয়ে অনুরোধ জানান। সলমন খানের সেই আবেদন মঞ্জুর হয়েছে। তাঁকে অস্ত্র রাখার জন্য লাইসেন্স দেওয়া হয়েছে। একথা জানিয়েছে মুম্বই পুলিস। জুন মাসে, সলমন খান এবং তাঁর বাবা, চিত্রনাট্য লেখক সেলিম খান একটি চিঠি পান। যাতে হুমকি দেওয়া হয় যে, বাবা-ছেলে জুটির পরিণতি পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালার মতো একই হবে। মে মাসে আততায়ীর গুলিতে নিহত হন পাঞ্জাবি গায়ক সিধু মুসেওয়ালা।

প্রসঙ্গত, সলমন খান কয়েক সপ্তাহ আগে নবনিযুক্ত মুম্বই পুলিস কমিশনার বিবেক ফাঁসালকারের সাথে দেখা করেন। যদিও সলমান বলেছিলেন যে, তিনি কমিশনারের সাথে দেখা করেছিলেন তাঁকে অভিনন্দন জানানোর জন্য। ওই কমিশনার তাঁর ‘পুরনো বন্ধু’। কিন্তু জানা যায়, সলমন খান অস্ত্র লাইসেন্সের জন্য আবেদন করেছিলেন। ভাইজান কমিশনারের অফিসে যুগ্ম পুলিস কমিশনার (আইন শৃঙ্খলা) বিশ্বাস নাংরে-পাতিলের সাথেও দেখা করেছিলেন। প্রাণনাশের হুমকির কারণে ইতিমধ্যে বুলেট প্রুফ গাড়িও কিনেছেন সলমান। সূত্রের খবর অনুসারে, অভিনেতার অ্যাপার্টমেন্টের নীচে বুলেটপ্রুফ কাঁচের একটি নতুন গাড়ি দেখা গিছে। ইতিমধ্যেই একটি বুলেটপ্রুফ ল্যান্ড ক্রুজারে যাতায়াত করছেন সুপারস্টার। এবার যুক্ত হল আরেকটি বুলেটপ্রুফ গাড়ি। গাড়িটি অত্যাধুনিক মডেল না হলেও, যেকোনও অপ্রীতিকর ঘটনা থেকে তাঁকে বাঁচাতে পারে এই গাড়ি।

রিপোর্ট অনুযায়ী লরেন্স বিষ্ণোইয়ের গ্যাং একবার তাঁকে টার্গেট বানিয়েছিল। একটি শার্পশুটার তাঁর বাসভবনের বাইরে তাঁর উপর নজর রাখতে এবং তাঁর গতিবিধি ট্র্যাক করার জন্য রেখেছিল তারা। জেরার মুখে লরেন্স বিষ্ণোই স্বীকারও করে যে, একবার সলমানকে মারার পরিকল্পনাও করেছিল সে। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দফতর থেকে প্রাপ্ত তথ্য অনুসারে,  সলমান খান এবং তাঁর বাবাকে বিষ্ণোই গ্যাংয়ের হুমকি দেওয়ার পিছনে কারণ ছিল, তাঁদের ক্ষমতা প্রদর্শন। ‘গ্যাংটি বড় ব্যবসায়ী এবং অভিনেতাদের কাছ থেকে চাঁদা আদায়ের প্রস্তুতি নিচ্ছিল,’ সলমানকে মেরে বাকিদের বার্তা দেওয়াই ছিল এই গ্যাংয়ের উদ্দেশ্য।

যারপরই সলমান খান আর তাঁর নিরাপত্তার বিষয়ে আর কোনও ঝুঁকি নিচ্ছেন না। নিজের পাশাপাশি পরিবারের নিরাপত্তা নিয়েও চিন্তিত বলিউডের এই সুপারস্টার। গত মাসে খুনের হুমকি পান তিনি। তারপর থেকেই সলমান ও তাঁর পরিবার উভয়েরই নিরাপত্তা নিশ্চিত করার জন্য সর্বাত্মক চেষ্টা করছে মুম্বই পুলিস। তাঁর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টের বাসভবনের নিরাপত্তা বাড়ানো হয়েছে। পাশাপাশি অভিনেতার গাড়ির তালিকায় যুক্ত হয়েছে নতুন একটি বুলেটপ্রুফ গাড়ি। এমনই খবর।

অভিনেতার ব্যক্তিগত নিরাপত্তাও বাড়ানো হয়েছে। যেমন জনসাধারণের মধ্যে না যাওয়ার পরামর্শ দেওয়া হয়েছে সলমানকে। প্রায়ই বান্দ্রার রাস্তায় সাইকেল চালাতেন সলমান। এই ঘটনার পর তাঁকে সাইকেল চালাতেও বারণ করেছে মুম্বই পুলিস। যার পাশাপাশি, সলমান খান তাঁর আত্মরক্ষার জন্য একটি অস্ত্র লাইসেন্সের জন্যও আবেদন করেন। মুম্বই পুলিস এএনআই-কে দেওয়া এক বিবৃতিতে জানায়, ‘সলমান খান সম্প্রতি হুমকি চিঠি পাওয়ার পর মুম্বই পুলিসে আত্মরক্ষার জন্য অস্ত্রের লাইসেন্সের জন্য আবেদন করেছিলেন।’

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা