1. admin@newspost71.com : admin :
  2. shenterprise2007@gmail.com : হযরত আলী : হযরত আলী
ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি জায়েদ খানের » নিউজ পোস্ট ৭১
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:০৩ অপরাহ্ন
বুধবার, ৩০ নভেম্বর ২০২২, ০৪:০৩ অপরাহ্ন

ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকি জায়েদ খানের

নিউজ পোস্ট ৭১ ডেস্ক
  • আপডেট সময় : রবিবার, ১২ জুন, ২০২২
  • ৯২ বার পঠিত

চিত্রনায়ক ওমর সানীকে পিস্তল বের করে গুলি করার হুমকির অভিযোগ উঠেছে আরেক নায়ক জায়েদ খানের বিরুদ্ধে। শুক্রবার রাজধানীর একটি কনভেনশন সেন্টারে খল অভিনেতা ডিপজলের ছেলের বিয়ের অনুষ্ঠানে এ ঘটনা ঘটে।

জায়েদ খানের এমন আচরণে বিস্মিত ও হতবাক হন ওই সময় বিয়ের অনুষ্ঠানে থাকা চলচ্চিত্রের কয়েকজন জ্যেষ্ঠ শিল্পী। তবে জায়েদ খান এ ঘটনাকে মিথ্যা দাবি করেছেন। নায়কের ভাষ্য— তাকে নিয়ে ‘মিথ্যাচার’ করা হচ্ছে।

শনিবার রাত ১২টার দিকে গণমাধ্যমকে জায়েদ খান বলেন, ‘বিয়ের অনুষ্ঠানটি হয়েছে বসুন্ধরার কনভেনশন সেন্টারে। এর ভেতরে কোনো রকমের অস্ত্র নিয়ে প্রবেশ নিষেধ। সে সুযোগই নেই। তা হলে আমার কাছে পিস্তল আসবে কোথা থেকে?’

শিল্পী সমিতির এ নেতার দাবি, ‘আমাকে অপমান করতে এসব গল্প বানানো হয়েছে। আমার কথা বিশ্বাস না হলে দয়া করে এটা আপনারা বসুন্ধরা কনভেনশন কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করলেই জানতে পারবেন। আমি অনুষ্ঠানের পুরোটা সময় ডিপজল ভাইয়ের সঙ্গে ছিলাম। আপনি ডিপজল ভাইয়ের সঙ্গে কথা বলেও জানতে পারবেন। আমার বিরুদ্ধে নতুন ষড়যন্ত্র করা হচ্ছে। ওমর সানী ভাই আমার বিরুদ্ধে মিথ্যা বলছেন। এ রকম কোনো ঘটনা ঘটেনি।’

বিএফডিসির সূত্রের জানা গেছে, শিল্পী সমিতির নির্বাচনের পর অভিনেত্রী মৌসুমীর সঙ্গে দ্বন্দ্ব চলছে জায়েদ খানের। যে দ্বন্দ্বে যুক্ত হয়েছেন মৌসুমীর স্বামী ওমর সানীও। বিভিন্ন সময়ে ওমর সানী নাকি এ নিয়ে ডিপজলের কাছে নালিশও দিয়েছিলেন। তাই তার ওপর রেগে ছিলেন ওমর সানী৷ ডিপজলের ছেলের বিয়েতে জায়েদকে পাবেন নিশ্চিত হয়ে সেখানে যান তিনি।

প্রত্যক্ষদর্শীরা জানান, বিয়েতে জায়েদকে পেয়েই চড় মেরে বসেন ওমর সানী৷ তখন ক্ষেপে গিয়ে প্রকাশ্যে পিস্তল বের করে ওমর সানীকে গুলি করে দেওয়ার হুমকি দেন। জায়েদের পিস্তল বের করা দেখে ডিপজল উঠে দাঁড়ান। সমাধানের চেষ্টা করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরও খবর

ফেসবুকে আমরা